1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  5. [email protected] : News Reporter :
আলেম-ওলামাদের জন্য শেখ হাসিনার মতো কেউ ভাবেন না: হাছান মাহমুদ
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:২৯ অপরাহ্ন

আলেম-ওলামাদের জন্য শেখ হাসিনার মতো কেউ ভাবেন না: হাছান মাহমুদ

Desk Report
  • Update Time : রবিবার, ২১ জুন, ২০২০
  • ২২২ Time View

ত’থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার মতো দেশের আলেম-ওলামা'দের জন্য কেউ ভাবেন না।

শনিবার দুপুরে রাজধানীর মিন্টু রোডের স’রকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে ত’থ্যমন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকার রা'ঙ্গু'নিয়া উপজে’লায় পাঁচ শতাধিক মসজিদের ইমাম-ওলামা'দের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষ’মতায় থাকাকালেও আলেম-ওলামা'দের কথা ভাবেনি। কিন্তু নির্বাচনের সময় তারা ঠিকই ধ'র্মকে হাতিয়ার হিসেবে ব্যবহার করার চেষ্টা করেছে। অ'পরদিকে ব'ঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আলেম-ওলামা'দের জন্য যুগান্তকারী পদ'ক্ষেপ নিয়েছেন।

তিনি বলেন, প্রতিটি জে’লা ও উপজে’লায় একটি করে মসজিদ নির্মাণ, এক লাখ মসজিদে সাড়ে চার হাজার টাকা মাসিক ভাতায় একজন শিক্ষকসহ মক্তব স্থাপন, কওমি মা'দ্রাসার সর্বোচ্চ পর্যায়ের শিক্ষাকে স্বীকৃতি প্রদান, ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় স্থাপন, ক’রো'না পরিস্থিতিতে দেশের প্রায় সব মসজিদের জন্য পাঁচ হাজার টাকা করে বরাদ্দ প্রদানের এসব মাইলফলক উদ্যোগ প্রধানমন্ত্রীর আন্তরিক ভাবনারই ফসল।

ড. হাছান মাহমুদ এ সময় বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক কামাল লোহানী এবং ত’থ্য অধিদফতরের সাবেক উপ-প্রধান ত’থ্য কর্মকর্তা ও সাহিত্যিক জাফর আলমের সদ্যপ্রয়াণে গভীর শো’ক জানান ও তাদের বিদে’হী আ'ত্মা'র শান্তি কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রা'ঙ্গু'নিয়া উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম। ইসলামিক ফাউন্ডেশনের রা'ঙ্গু'নিয়া উপজে’লা ফিল্ড সুপারভাইজার মো. মোকাম্মেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রা'ঙ্গু'নিয়া উপজে’লা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজে’লা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, ধ'র্মবি’ষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার।

এ আয়োজনে ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে রা'ঙ্গু'নিয়ার ৫০৪টি মসজিদের ইমাম-ওলামা'দের মাঝে ক’রো'না পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার নগদ পাঁচ হাজার টাকা করে বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে সবাই দেশ ও বিশ্বের সবার নিরাপদ ও সুস্থ জীবনের জন্য প্রার্থনায় অংশ নেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz