1. admin1@newsbulletin.info : admi :
  2. mohamamdin95585@gmail.com : atayur :
  3. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
  4. zilanie01@gmail.com : Rumie :
নিঃস’ঙ্গ সৌ’দী না’রীরা! ল’ক্ষ টা’কার বি’নিময়ে হলেও একজন করে স্বা’মী চাইছেন! যেভাবে আ’বেদন করবেন
রবিবার, ০৯ মে ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

নিঃস’ঙ্গ সৌ’দী না’রীরা! ল’ক্ষ টা’কার বি’নিময়ে হলেও একজন করে স্বা’মী চাইছেন! যেভাবে আ’বেদন করবেন

Desk Report
  • Update Time : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৭৮ Time View

আম’রা আমা’দের জীবনের নিঃ’স’'ঙ্গ’তা কা’টাতে বা জীবনে সমস্ত সুখ দুখ অন্য কারো সাথে ভাগ ক’রে নিতে অনবরত খুঁজে চলি একজন পারফেক্ট জীবনস’'ঙ্গীকে। অর্থাৎ এমন একজন মানুষকে যে জীবনে থাকলে, নিঃ’স’'ঙ্গ’তা সাথে সাথে কে’টে যাব'’ে একাকিত্ব। অনেকেই প্রেমে লি’’'প্ত হন আবার অনেকেই প্রেম বিরো’ধী। কিন্তু যে বি’ষয়টি সাধারণ সবার ক্ষেত্রে সেটি হল বিয়ে।

অর্থাৎ কম বা বেশি বয়স হলে বিয়ে ক’রতেই হবে এমনটাই একটা রীতির প্রচলন আমা’দের এদেশে আছে। এবং সেই রিতি বা প্রচলনের কথা মাথায় রেখে বিভিন্নভাবে বিভিন্ন রকম ভাবে, বিভিন্ন বয়সী মানুষের সাথে এর স’স্পর্ক আম’রা দেখেছি। তবে এই ঘ’টনা বাকি সব ঘ’টনা কে ছাপিয়ে গেছে।

শুনলে অ’বাক হবেন আপনিও। সাধারণত আম’রা আমা’দের পছন্দের মানুষকে বেঁছে থাকি তার ব্য’ক্তিত্ব কথা’বা র্তা এবং মানুষ হিসেবে তিনি কেমন সেই দিকগু'’’লি চিন্তা ক’রে। আজকালর প্রেম যদিও অনেকটা খেলার মতন ।কিন্তু এমন বেশ কিছু কিছু প্রেম আম’রা দে’খতে পাই যার প’রিণতি পেয়েছে এবং সেটি বিয়ে অবধি পৌঁছে হ গিয়েছে। শুধুমাত্র বিয়ে করলে হবে না তার পাশাপাশি সারা

জীবনের দায়িত্ব নিতে হয় দুজনকে সেই দায়িত্ব কোথাও অক্ষুন্ন থেকে গেলে ভে’ঙে যায় সে স’স্পর্ক। এ ঘ’টনা প্রতিদিনই ঘ’টে চলেছে আমা’দের চোখের সামনে। কিন্তু বিয়ে ভে’'ঙ্গে যাওয়া বা ডিভোর্স হয়ে যাওয়ার পর নতুন ক’রে আবার কারো সাথে ঘর বাঁধতে কেমন লাগবে? যদি অনেকে ক’রেন তবুও কোথাও যেন একটা সংকোচ বোধ থেকেই যায়।

তবে এই মু’হূর্তে আপনাদের সামনে যেটা বলতে চলেছি আমি সেটি সংকোচ বোধ নয় বরং স্বতঃস্ফূর্তভাবে আবেদন।বিয়ের পর স্বা’মী খুঁজছেন মহিলা। তিন তা’লা’ক প্রা’'প্ত ৩৯ বছরের এক নারী প্রচুর ধনসম্পত্তির মালিক তিনি এবং সেই ধন সম্পত্তির উত্তরাধিকার হিসেবে অধিক টাকার বিনিময় এ খুঁজে চলেছেন স্বা’মী। ঘ’টনাটি আপনাকে অ’বাক করলেও এমনটাই ঘ’টেছে সৌদি আরবে । তিনি বিয়ের ইচ্ছে ব্যক্ত ক’রে বলেন,

তার বাবা মা’রা যাওয়ার প,র উত্তরাধিকার সূত্রে প্রচুর ধনসম্পদের মালিক। তাকে স’ম্মা’ন করবেন এমনই এক স্বা’মী খুঁজছেন তিনি। উত্তরাধিকার সূত্রে তিনি একশ মিলিয়ন রিয়ালের মালিক। ৩৯ বছর বয়সী এই নারী তার পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করছেন।এর আগে ২০০৭ সালে এক সৌদি নারী স্বা’মী খুঁজছিলেন। চাহি’দা বলতে তিনি স্বা’মীর ব্য’ক্তিত্বকেই প্রাধান্য দেয়ার কথা বলেন। তার সম্পদের পরিমাণ ছিল ৭০ লাখ রিয়াল। এই ধ’রনের ঘ’টনা সামনে এসেছে রীতিমত অ’বাক এর সাথে ‘'হতভম্ব অনেকেই । অনেকে আবার সেই বিধবা নারীর স্বা’মী হওয়ার ইচ্ছা প্রকাশ ক’রেছেন টুইটে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz