1. admin1@newsbulletin.info : admi :
  2. mohamamdin95585@gmail.com : atayur :
  3. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
  4. zilanie01@gmail.com : News Reporter :
ভা'র'তে শি'ল্পা'র স্বা'মী, বাং'লাদে'শে প'রীম'নি: অ'ভিযো'গ এ'কই, প'র্নো'গ্রা'ফি?
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৪ অপরাহ্ন

ভা’র’তে শি’ল্পা’র স্বা’মী, বাং’লাদে’শে প’রীম’নি: অ’ভিযো’গ এ’কই, প’র্নো’গ্রা’ফি?

Desk Report
  • Update Time : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৯ Time View

গত ১৯ জুলাই ভারতে বলিউডের জনপ্রিয় অ'ভিনেত্রী শিল্পা শেঠির স্বামী এবং বিশিষ্ট ব্যবসায়ী রাজ কুন্দ্রা গ্রে''প্তার হন। তার বিরু'দ্ধে অ'ভিযোগ— তিনি প'র্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন।

এরপর গোটা ভারতে বি'ষয়টি নিয়ে হৈচৈ শুরু হয়েছে। এ নিয়ে রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পা শেঠিকেও ত'দন্তের জন্য দু’বার জিজ্ঞাসাবাদ করেছেন ত'দন্তকারী অফিসাররা। প'র্নোগ্রাফি ব্যবসার স'ঙ্গে শিল্পা শেঠিও যুক্ত কিনা এনিয়েও চলছে তুমুল আলোচনা। ভারতীয় গণমাধ্যম বলছে- তারকা দম্পতির বাড়িতে যখন অ'ভিযান চালানো হয়েছিল, সেই সময় সেখানে রাজও উপস্থিত ছিলেন। মুম্বাই ক্রা'ইম ব্রাঞ্চ তল্লা'শি চালিয়েছিল রাজের একটি অফিসে।

সেখানে একটি গো'পন আলমা'রি এবং একটি দেওয়ালের সন্ধান পাওয়া গিয়েছে৷ উ'দ্ধার করা হয়েছে কিছু গু'রুত্বপূর্ণ নথি। এছাড়াও ৭০টি নীল ছবির ভিডিও পাওয়া গিয়েছে। এদিকে, রাজ কুন্দ্রার প'র্নো কাণ্ডের স'ঙ্গে কলকাতা যোগাযোগ যেন ক্রমশঃ স্পষ্ট হয়ে উঠছে। কলকাতা থেকে মানবজমিনের প্রতিনিধি জানান, কলকাতায় পৃথক একটি ঘটনায় দম'দম থেকে নন্দিনী দত্ত এবং নাকতলা থেকে মৈনাক ঘোষকে গ্রে''প্তার করেছে পু'লিশ।

নিউ টাউন থানায় দুই তরুণী অ'ভিযোগ করে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নন্দিনী দত্ত এবং মৈনাক ঘোষের স'ঙ্গে তাদের পরিচয় হয়। দুজনেই মডেলিং এ আগ্রহী ছিল। তাদের নিউ টাউনের একটি ফ্ল্যাট এ নিয়ে গিয়ে মডেল শুট এর বদলে প'র্নো ছবিতে অ'ভিনয় করতে জোরাজুরি করা হয় বলে তারা এফআইআর করে। পু'লিশের জেরায় ধৃতরা জানিয়েছে, সি'ঙ্গাপুর এবং দুবাইতে বাঙালি মেয়েদের প'র্নো ছবির খুব চাহিদা।

সেই কারণে নিউ টাউনের ফ্ল্যাটে তারা প'র্নো ছবি নির্মাণের শিল্প গড়ে তুলেছিল। এদিকে, বুধবার ঢালিউডের বহুল আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায় অ'ভিযান চালিয়ে তাকে আট'ক করেছে র‌্যাব' (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) এর একটি দল। পরীমনিকে আট'কের পর র‌্যাব' সদস্যরা জানান, অ'ভিযানে তার বাসা থেকে মা'দক উ'দ্ধার করা হয়েছে। এর আগে বলা হচ্ছিল, সুনির্দিষ্ট অ'ভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বাসায় অ'ভিযান চলছে।

কি সেই সুনির্দিষ্ট অ'ভিযোগ, তা নিয়ে স্বাভাবিকভাবেই শুরু হয় ব্যাপক জল্পনা। মূলধা'রার গণমাধ্যম বিভিন্ন সূত্রে জানিয়েছে, পরীমনি ও তার পরিচিত কয়েক জনের বিরু'দ্ধে প'র্নোগ্রাফি ও ব্ল্যা'কমেইলের অ'ভিযোগ পাওয়া গেছে। সেই অ'ভিযোগের ভিত্তিতেই এ অ'ভিযান পরিচালনা করা হয়।

এদিকে, পরীমনির বাসার পর রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় র‍্যাব' অ'ভিযান পরিচালনা করেছে বলে জানা গেছে। সবমিলিয়ে অনেকেই তাই প্রশ্ন করছেন, বলিউডের সাথে পাল্লা দিয়ে ঢালিউডের তারকাদেরও কি ধ’রা হচ্ছে প'র্নোগ্রাফির মা'মলায়?

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz