1. admin1@newsbulletin.info : admi :
  2. mohamamdin95585@gmail.com : atayur :
  3. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
  4. zilanie01@gmail.com : News Reporter :
স’হবা’স ক’রা'র উ'প'যো'গী ব'য়'স ক'ত ব'ছ'র, এখনি জে'নে নিন
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

স’হবা’স ক’রা’র উ’প’যো’গী ব’য়’স ক’ত ব’ছ’র, এখনি জে’নে নিন

Desk Report
  • Update Time : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩ Time View

স্ত্রীলোকের বয়স অনুযায়ী বিভিন্ন নাম হইয়া থাকে। যথা-তরুনী,যুবতী ,বুড়ীও পাকা বুড়ী। ১৬ বসরের স্ত্রীলোককে তরুণী বলে। ১৬ হইতে ৩৩ বসরের স্ত্রীলোককে যুবতী বলে। ৩৩ হইতে ৫০ বসরে স্ত্রীলোককে বুড়ী বলে।

৫০ হইতে এর বেশি স্ত্রী লোককে পাকা বুড়ী বলে। তরুণী স্ত্রী লোককে দর্শন করিলে ও তরুণীর স'ঙ্গে রমণ করিলে বৃ'দ্ধ স্বামী ও তরুন হইয়া যায়।মিলন মাধুর্যের মধ্যে দিয়ে স্বামী তরুণী হইতে যে অমিত সুখের স্বাদ গ্রহন করে, তাহা ভাষায় ব্যক্ত করা যায় না।

স্বামী আন্তরিক শান্তি ও শারীরিক সুখ লাভ করিয়া তরুণের মতবল সঞ্চয় করে।যুবতী সহজ পাত্রী নহে, তাহার সম-স্বাস্থ্য সম্পন স্বামী ছাড়া তাহার স্বাদ মিটাইতে পারা যায় না। অতএব, যুবতী স্ত্রীর যুবক হওয়াই বাঞ্ছনীয়।অন্যথায় তাহার নিকট হার মানিতেই হইবে,তবে মাঝে মাঝে সংযম করিলে আর হারিবার আশঙ্কা নাই।

সংযমী হইয়া যুবতীর স'ঙ্গে স'ঙ্গম করিলে বৃ'দ্ধ ও যুবক হইয়া দাঁড়ায়। বুড়ীর স'ঙ্গে সহ'বাস করিলে তাহার স্বামী যুবক হউক আর বৃ'দ্ধ হউক, অত্যন্ত দুর্বল হইয়া পড়িবে।পাকা বুড়ীর স'ঙ্গে স’হবাস করা কারো উচিৎ না। থার স্বামী তরুন হলেও বৃ'দ্ধ হইয়া যায়।ইহার নিপুঢ় রহস্য হইতেছে যে না বুড়ী আনন্দ পায়? না বুড়ীর স্বামী আনন্দ পায়। যুবক হউক আর বৃ'দ্ধ হউক ,স্বামী-স্ত্রী উভয়েই সমান হওয়া আব্যশক।

একজন বালিকা অন্য জন বৃ'দ্ধ হইলে বা একজন সুস্থ ও অন্যজন রোগা হইলে সেই সংসার সুখের হয়না। তবে ঘতনা চক্রে যদি এইরূপ হইয়া পড়ে, নিম্মলিখিত নিয়ম অবলম্বন করিবেন। ১। তরুণীর স'ঙ্গে বৈশাখ, জ্যৈষ্ঠ্য, ভাদ্র, ও আশ্বিনে।২। যুবতির স'ঙ্গে পৌষ মাসে ৩। বুড়ীর স'ঙ্গে আষাঢ় শ্রাবন ও চৈত্র মাসে সহ'বাস করিলে মিলনের স্বাদ পাইবে। স্বাস্থ্য ভালো থাকিবে।

৪। পাকা বুড়ীর স'ঙ্গে সহ'বাস করার আকাঙ্কা না করাই ভালো। তবে একান্তে আকাঙ্কা হইলে দুই একমাস পরপর সহ'বাস করিতে পারা যায়। তাহাতে সাস্থ্যর কিছু ক্ষ'তি হইবে না। পরিশেষে বলা হইয়াছে হইয়াছে যে,রোগা- কুৎসিত ও নোং'রা স্বামী হউক আর স্ত্রী হিউক, যাহার সহিত যাহার সহ'বাস করিতে ভক্তি ভা হয়,তাহার সহিত ইচ্ছাকৃ্ত বা অনিচ্ছা সত্তেও স’হবাস করিলে ফল ভালো হয়না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz