1. admin1@newsbulletin.info : admi :
  2. mohamamdin95585@gmail.com : atayur :
  3. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
  4. zilanie01@gmail.com : News Reporter :
১০টি কা'র'ণে কু'মা'রী মে'য়ে'রা বি'য়ের আ'গেই স'হ'বা'সে রা'জি হ'য়ে যায়, ৪নম্বর কা'রন'টা অ'ব'শ্য'ই প'ড়'বেন!
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

১০টি কা’র’ণে কু’মা’রী মে’য়ে’রা বি’য়ের আ’গেই স’হ’বা’সে রা’জি হ’য়ে যায়, ৪নম্বর কা’রন’টা অ’ব’শ্য’ই প’ড়’বেন!

Desk Report
  • Update Time : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১২ Time View

সাইকোলজিস্ট সিন্ডি মেস্টন এবং ইভোল্যুশনারি সাইকোলজিস্ট ডেভিড বাস পৃথিবীর বিভিন্ন প্রান্তের ১০০৬ জন নারীর সাক্ষাৎকার নিয়েছেন তাদের যৌ'ন প্রেষণার বি'ষয়ে। আর মাত্র ১০০৬ জন নারীর কাছ থেকেই বেরিয়ে এসেছে যৌ'নতার ২৩৭ টি আলাদা আলাদা কারণ।

যদিও অনেকগু'লো কারণের ব্যাপারে প্রায় সবাই একমত, আবার অনেকগু'লো কারণ কয়েকজনের মধ্যেই সীমাব'দ্ধ। তো দেখা যাক, কারণ গু'লো কী কী? মেস্টন ও বাস নারীদের যৌ'ন-প্রেষণা গু'লোকে স্বাভাবিকভাবেই তিন ক্যাটাগরিতে বিভক্ত করেছেন: শারিরীক, আবেগীয় এবং বস্তুবাদী কারণ।

প্রেষণার মধ্যে যেমন রয়েছে, নিজের আ'ত্মবিশ্বা'স বাড়ানো, সেল্ফ এস্টিম বৃ'দ্ধিকরা, প্রেমিককে ধরে রাখা, তেমনি রয়েছে জোর-জবরদ'স্তির শিকার হওয়া পর্যন্ত। বাস এবং মেস্টনকে প্রেষণার বিচিত্রতা অবাক করেছে। এর মধ্যে যেমন রয়েছে সম্পূর্ণ পরোপকারী উদ্দেশ্য, তেমনি সম্পূর্ণ বদ মতলব। যেমন, কাউকে এস. টি.ডি তে আ'ক্রা'ন্ত করা।

১. আনন্দ লাভের জন্য: অবভিয়াস! কিন্তু গবেষণার ফলাফল “মেয়েদের যৌ'নতা ভালবাসা তাড়িত, আর ছেলেদের যৌ'নতা ইন্দ্রিয়সুখ তাড়িত”, পশ্চিমা সমাজেপ্রচলিত এই মিথকে উড়িয়ে দেয়। অর্ধেকেরও বেশি সংখ্যক নারীর কোন ধরণের রোমান্টিক রিলেশনশিপ না থাকা অবস্থায় শুধু ইন্দ্রিয় সুখের জন্য সে'ক্স করতে আপ'ত্তি নেই, বরং আগ্রহী। তবে কারো সাথে রোমান্টিক রিলেশন থাকা অবস্থায় ইন্দ্রিয় সুখের জন্য অন্য কারো সাথে সে'ক্স করার ব্যাপারে প্রায় ৮০ শতাংস নারীর ঘোরতর আপ'ত্তি রয়েছে। অর্থাৎ সি'ঙ্গেল অবস্থায় রোমান্স বিহীন সে'ক্সে অনেকেই আগ্রহী হলেও পার্টনারের সাথে চিটিং কে তারা সমর'্থন করেন না।

২. রোমান্স: এটাও অবভিয়াস। প্রেমে পড়লে আবেগ তাড়িত হয়ে প্রেমলীলায় মত্ত হয় নি এ রকম জুটি খুঁজে পাওয়া দুস্কর।
৩. পার্টনারকে ধরে রাখার জন্য: অনেক সময়ই নিজের আবেগের চেয়ে বড় হয়ে দাড়ায় পার্টনারকে ধরে রাখার প্রচেষ্টা। পার্টনারের আবেদনে সাড়া না দিলে সে ছেড়ে চলে যেতে পারে, এইধারণা থেকে অনেক সময়ই অনিচ্ছা সত্ত্বেও সাড়া দেয় ।

৪. অন্যের প্রেমিককে ছিন'িয়ে আনার জন্য: অনেকে অন্য নারীর সাথে প্রকাশ্য রোমান্টিক সম্পর্ক থাকা সত্ত্বেও পুরুষদের আবেদনে সাড়া দেয় এই উদ্দেশ্যে যে পুরুষটি তার ‘পারফরমেন্সে সন্তুষ্ট হয়ে বা অন্য কোন কারণে তার রোমান্টিক পার্টনারকে ত্যাগ করে নতুন নারীকে স্বীকৃতি দিবে।

৫. দায়িত্ববোধ 'হতে: অনেক নারীই তাদের স'ঙ্গীদের সকল ধরণের যৌ'ন চাহিদা মেটানো দায়িত্ববলে মনে করে। সেক্ষেত্রে আবেগতাড়িত না হয়েও বা পার্টনার চলে যাওয়ার সম্ভাবণা না থাকাসত্ত্বেও সে দায়িত্ববোধ থেকে সাড়া দেয়।

৬. গৃহস্থলি কাজের বিনিময়ে: অনেক বদ টাইপের পুরুষরা নাকি সে'ক্স না করলে বাজার করুম না, ঘর রং করুম না, গৃহস্থালী আবর্জনা ফেলুম না এইসব বলে পার্টনারদের ব্লাকমেইল করে।

৭. করুণা করে: মানসিকভাবে ভেঙে পড়া কোন পরিচিতজনকে সান্তনা দেয়ার জন্যও নাকি মহীয়সীরা সে'ক্স করে থাকে।
৮. বদ মতলবে: পদোন্নতির জন্য, টাকার জন্য, উপহার পাওয়ার লোভে, পার্টনারের ওপর কোন কারণে ক্ষি'প্ত হয়ে গো'পন প্রতিশোধ হিসেবে, কোন শত্রুতার কারণে এস. টি. ডি ছড়ানোর উদ্দেশ্যে।

৯. ব্রেক-আপের জন্য: অনেকে পার্টনারের ক্লান্তি থাকা সত্ত্বেও জোড়-জবরদ'স্তি করে সে'ক্স করার জন্য, যেন পার্টনার বির'ক্ত হয়ে ব্রেক-আপ করে।
১০. মেডিক্যাল সে'ক্স: মাথা ব্যাথা সহ আরো অনেক শারিরীক সমস্যার চিকিৎসা হিসেবেও নাকি অনেকে সে'ক্স করে থাকে!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz