1. admin1@newsbulletin.info : admi :
  2. mohamamdin95585@gmail.com : atayur :
  3. sawontheboss4@gmail.com : Toufiq Hassan : Toufiq Hassan
  4. zilanie01@gmail.com : News Reporter :
মি’লনের সময় ক’নডম না মেলায় যৌ’না’ঙ্গে Fevikwik-র ব্যবহার, বেঘোরে প্রা’ণ হা’রাল যুবক
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

মি’লনের সময় ক’নডম না মেলায় যৌ’না’ঙ্গে Fevikwik-র ব্যবহার, বেঘোরে প্রা’ণ হা’রাল যুবক

Desk Report
  • Update Time : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৯৩ Time View

গু'জরাটের আহমেদাবাদের এক যুবকের রহস্যময় ভাবে মৃ'ত্যু হয়েছে। সলমন মিরজা নামের ওই যুবক আহমেদাবাদের জুহাপুরার বাসিন্দা। Epoxy Adhesive সহজ সরল ভাষায় আঠা তাঁর মৃ'ত্যুর কারণ বলে আশঙ্কা করা হচ্ছে।

সে'ক্স করার সময় যৌ'না'ঙ্গের সুরক্ষার জন্য সে Fevikwik-র ব্যবহার করেছিল বলে জানা যাচ্ছে।‘দেশ গু'জরাট”-র খবর অনুযায়ী, পু'লিশের প্রাথমিক ত'দন্তে আঠা তত্ত্ব উঠে এসেছে।জানা গিয়েছে যে সলমনকে কয়েকদিন আগে অটো রিকশা করে একটি হোটেলে যেতে দেখা গিয়েছিল।

সেই সময় তাঁর স'ঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা আর একজন মহিলা ছিল বলে জানা গিয়েছে।এও জানা গিয়েছে যে, সলমনের প্রাক্তন প্রেমিকা মা'দকাসক্ত। পু'লিশের অনুমান, দুজনে সহ'বাসের আগে ড্রা'গস নিয়ে এই কাণ্ড ঘটিয়েছে।তাঁদের কাছে প্রোটেকশন হিসেবে কনডম ছিল না।

আর এই কারণে প্রাক্তন প্রেমিকাকে গ'র্ভবতী হওয়ার থেকে বাঁচাতে সলমন নিজের যৌ'না'ঙ্গে Fevikwik-র ব্যবহার করে। যদিও, সলমনের পরিবার এর জন্য তাঁর প্রাক্তন প্রেমিকাকেই দায়ী করেছে।তাঁদের দাবি, তাঁর প্রাক্তন প্রেমিকাই সলমনের যৌ'না'ঙ্গে আঠা লাগিয়ে দিয়েছিল।

পু'লিশ ত'দন্ত শুরু করেছে।২৩ জুন সলোমনকে অ'চৈতন্য অবস্থায় উ'দ্ধার করে তাঁরই এক বন্ধু। এরপর তাঁকে বাড়িতে নিয়ে যাওয়া হয় আর সেখান থেকে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা চলাকালীন সলমনের মৃ'ত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz