1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Author :
  5. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  6. [email protected] : News Reporter :
সেরা ২০ অনলাইন জরিপ কাজের সাইট থেকে উপার্জন করুন
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

সেরা ২০ অনলাইন জরিপ কাজের সাইট থেকে উপার্জন করুন

Desk Report
  • Update Time : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪০৪ Time View
online-survey-jobs

আপনি যদি অনলাইনে অর্থোপার্জনের উপায়গু'লি সন্ধান করে থাকেন এবং যদি আপনি প্রতিদিন ১-২ ঘন্টা ব্যয় করতে পারেন তবে অনলাইনে দেওয়া অনলাইন জরিপগু'লি প্রতি মাসে ২০০ ডলার থেকে ১০০০ ডলার উপার্জনের সেরা উপায়। এমন বেশ কয়েকটি সেরা অনলাইন জরিপ সাইট রয়েছে যেখানে আপনি প্রতিটি এবং প্রতিটি অনলাইন সমীক্ষা সমা'প্ত করার জন্য সাইনআপ করতে এবং ১ থেকে ২০ ডলার উপার্জন করতে পারবেন।

অনলাইন জরিপ কাজ: কিভাবে বেতন পাবেন?

প্রথমে আমি আপনাকে সংক্ষি'প্তভাবে অনলাইন সমীক্ষার ধারণা সম্পর্কে ব্যাখ্যা করব এবং তারপরে আমি আপনাকে কয়েকটি সেরা জরিপ সাইটগু'লি দেখাব যেখানে আপনি অনলাইন জরিপ কাজ পেতে পারেন।

অনলাইন জরিপ কী?

MNC’s (বহুজাতিক সংস্থাগু'লি) তাদের পণ্য বিক্রয় বাড়িয়ে তাদের ব্যবসা বৃ'দ্ধি করতে চায়। তারা কোনও পণ্যটিতে তাদের পছন্দসই লোকদের সঠিক স্বাদ জানতে পারলে তারা এটি করতে পারে। অনলাইন সমীক্ষার মাধ্যমে লোকের কাছ থেকে প্রতিক্রিয়া গ্রহণ করে, তারা একটি নতুন পণ্য তৈরি করতে বা বিদ্যমান পণ্যগু'লিকে উন্নত করতে পারে। এইভাবে তারা এমন একটি পণ্য তৈরি করবে যার বাজারে প্রচুর চাহিদা রয়েছে।

অনলাইন জরিপে তারা কী জিজ্ঞাসা করে?

এই সমীক্ষায় আপনাকে খুব সাধারণ প্রশ্ন জিজ্ঞাসা করা হবে। কিছু প্রশ্নে আপনাকে ‘হ্যাঁ’ বা ‘না’ নির্বাচন করতে হবে এবং কিছু সমীক্ষায় আপনার ৪-৫টি বিকল্প থেকে একটি বিকল্প চয়ন করতে হবে। মূলত তারা আপনার বয়স, পারিবারিক পটভূমি, শিক্ষা, জীবনধা'রা, আপনার অবস্থান ইত্যাদি এবং বিভিন্ন পণ্যের জন্য আপনার মতামত সম্পর্কে জিজ্ঞাসা করে।

অর্থ প্রদান করা অনলাইন জরিপটি সম্পূর্ণ করা সহজ এবং মজাদার?

আপনি বিভিন্ন পণ্য ও পরিষেবাদির জন্য এমএনসি বা অন্যান্য বড় সংস্থাগু'লির কাছ থেকে অনেক সমীক্ষা পাবেন এবং এই জাতীয় সমীক্ষা শেষ করতে আপনার সময় ব্যয় করার জন্য আপনাকে 1 ডলার থেকে 20 ডলার বা আরও বেশি অর্থ প্রদান করতে পারেন।

অনলাইন জরিপ কাজ থেকে কীভাবে অর্থ উপার্জন করবেন?

এমএনসি’র ভাড়া বাজার গবেষণা সংস্থাগু'লি (অনলাইন জরিপ সাইট হিসাবে পরিচিত) তাদের পণ্য ও পরিষেবার জন্য অনলাইন জরিপ পরিচালনা করতে। এই বাজার গবেষণা সংস্থাগু'লির তাদের ডাটাবেসে কয়েক মিলিয়ন সদস্য রয়েছে যারা এই এমএনসির জন্য সমীক্ষা সম্পূর্ণ করতে প্রস্তুত। তবে এই সমীক্ষা সমা'প্ত করতে সময় লাগে তাই এই সদস্যরা সমীক্ষার দৈর্ঘ্যের উপর নির্ভর করে প্রতিটি সমীক্ষা শেষ করার জন্য 1 ডলার থেকে 20 ডলারে বেতন পান। আপনি এই জাতীয় অনলাইন সমীক্ষার সাইটগু'লির সাথে সদস্য 'হতে পারেন, নিয়মিত ভিত্তিতে সম্পূর্ণ সমীক্ষা এবং নিয়মিত মাসিক আয় করতে পারেন।

প্রদত্ত অনলাইন জরিপ সাইটগু'লিতে কীভাবে যোগদান করবেন?

আপনি নীচের তালিকা থেকে শীর্ষ 20 জরিপ সাইটের তালিকা চেক করতে পারেন। অনলাইন জরিপ কাজ থেকে উপার্জন শুরু করতে কেবল সাইটগু'লি এবং সাইনআপ দেখু'ন। আপনি যদি মা'র্কিন যুক্তরাষ্ট্র থেকে থাকেন তবে আপনি এই 21 টি অর্থ প্রদানের জরিপ সাইটগু'লি কেবলমাত্র মা'র্কিন যুক্তরাষ্ট্রের জন্য পরীক্ষা করতে পারেন যেখানে আপনি পার্ট টাইম প্রতি মাসে 1000 ডলার নগদ অর্জন করতে পারেন।

১.ClixSense
অন্যতম সেরা এবং সর্বাধিক জনপ্রিয় জরিপ সংস্থা। আপনি এই একক সাইট থেকে দুর্দান্ত উপার্জন করতে পারেন। আমি এই একক ওয়েবসাইট থেকে 80,000 ডলার এরও বেশি (55 লক্ষ টাকা) আয় করেছি।
আপনি যদি এই আয়ের 10% এমনকি করতে পারেন তবে কি তা দুর্দান্ত নয়? ClixSense সম্পর্কে একটি ভাল জিনিস আপনি 1 প্ল্যাটফর্মে অনেক সংস্থার প্রদত্ত সমীক্ষা শেষ করতে পারেন। অফার এবং কাজগু'লি সম্পূর্ণ করার মতো আরও বেশ কয়েকটি উপায় রয়েছে যা আপনাকে ক্লাইক্সসেন্স থেকে আরও বেশি আয় করতে পারে।

২. Neobux
জরিপ কাজ এবং অর্থোপার্জনের অনেকগু'লি উপায়ের অফার করে এমন একটি বৃ'হত্তম সাইট। নিওবাক্স আরও একটি পি'টিসি সাইট এবং অর্থ প্রদানের একমাত্র উপায় জরিপ জরিপ। আমি এই একক সাইট থেকে 10,000 ডলারেরও বেশি উপার্জন করেছি। আমি একটি সম্পূর্ণ নিওবক্স কৌশল লিখেছি যা আপনাকে নিওবক্স থেকে প্রতিদিন $ 20 উপার্জন করতে সহায়তা করবে। আপনি বিজ্ঞাপন দেখে, জরিপ সমা'প্ত করে, মিনি চাকরি করা এমনকি গেমস খেলেও অর্থোপার্জন করতে পারেন। অনেকে কেবল এই সাইটগু'লি ক্লাইক্সসেন্স এবং নেওবাক্সে কাজ করে পুরো সময়ের আয় করেন।

৩. Global Test Market
আন্তর্জাতিক সদস্যদের জন্য উপলব্ধ একটি প্রাচীন ও সর্বোত্তম অনলাইন জরিপ সাইট। প্রতিটি সমীক্ষার জন্য আপনি 5 ডলার পর্যন্ত দিতে পারবেন। বিশ্বব্যাপী সদস্যদের $ 32 মিলিয়নেরও বেশি প্রদান করা হয়েছে। সমীক্ষা শেষ করার জন্য মা'র্কেটপয়েন্টগু'লি উপার্জন করুন এবং তারপরে পেপাল থেকে পুরষ্কার বা নগদ অর্থের বিনিময়ে ছাড়ুন। এখন গ্লোবাল টেস্টমা'র্কে'টে যোগদান করুন এবং $ 2000 নগদ অর্থ উপার্জনের একটি সুযোগ জয় করুন।

৪. SwagBucks
সোয়াগবাক্স হল আরও একটি সেরা সংস্থা যেখানে আপনি নিয়মিত সমীক্ষা পাবেন। সার্ভেগু'লি ছাড়াও আপনি অনলাইনে কেনাকা'টা করে, ওয়েব অনুসন্ধান করে এবং ভিডিও দেখেও অর্থ উপার্জন করতে পারেন। আপনি অ্যামাজন থেকে উপহার কার্ডের জন্য আপনার পয়েন্টগু'লি খালাস করতে পারেন বা পেপ্যাল ​​থেকে নগদ অনুরোধ করতে পারেন। আপনি সাইনআপ বোনাস হিসাবে 5 ডলার পাবেন।

আরও ১৬টি প্রদত্ত জরিপ সাইট

১.Star Panel
২.iPanelOnline India
৩.Toluna
৪.Panel Place
৫.India Speaks
৬.Brand Institute
৭.Permission Research
৮.Planet Pulse
৯.SurveySavvy
১০.Spider Metrix
১১.ValuedOpinions India
১২.The Panel Station
১৩.YourSay
১৪.NPDOR
১৫.The Harris Poll Online
১৬.Socratic Forum

এই সাইটগু'লি থেকে আমি কয়টি সমীক্ষা পেতে পারি?

এটি আপনার দেশ, আপনার পড়াশুনা, আপনার বৈবাহিক অবস্থা এবং অন্যান্যগু'লির মতো সংখ্যক কারণের উপর নির্ভর করে। উপরের লিঙ্কটি থেকে আপনি যদি 20 টি সাইটে যোগদান করেন তবে আপনি এক মাসে সর্বনিম্ন 20-50 জরিপ পেতে পারেন।

অনলাইন সমীক্ষা থেকে আমি কতটা অর্থ উপার্জন করতে পারি?

আপনি ১০,০০০ টাকা থেকে ২০,০০০ টাকা উপার্জন করতে পারবেন যা আপনার প্রোফাইলের উপর নির্ভর করে, আপনি কতগু'লি জরিপ সাইটগু'লিতে যোগদান করেন এবং আপনি প্রতি মাসে কতটি সমীক্ষা শেষ করেন। আপনি সেরা পি'টিসি সাইটের এই তালিকাটিও পরীক্ষা করে দেখতে পারেন যেখানে কেবল বিজ্ঞাপনগু'লি দেখেই আপনি প্রতি মাসে অতিরিক্ত 5000 টাকা আয় করতে পারেন। আপনি যদি অনলাইনে অর্থোপার্জনের আরও ভাল উপায়ের সন্ধান করে থাকেন তবে আরও ভাল বিকল্পের সন্ধান করতে আপনি ফিরে যেতে পারেন এবং অনলাইন কাজের তালিকাগু'লি পরীক্ষা করতে পারেন।

আমি কীভাবে আমা'র উপার্জন পেতে পারি?

বেশিরভাগ সংস্থাগু'লি আপনার পেপাল অ্যাকাউন্টে আপনার আয় পাঠায়। পেপাল ডট কম যোগদানের জন্য নিখরচায় যেখানে আপনি আপনার ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত করতে এবং ভারতে আপনার যে কোনও ব্যাংক অ্যাকাউন্টে পেপাল থেকে অর্থ গ্রহণ করতে পারবেন।

সুতরাং আপনি অনলাইন জরিপ কাজ থেকে অর্থ উপার্জন করতে পারেন। শীর্ষ ২০জরিপ সাইটের জন্য আপনি উপরের লিঙ্কটি ক্লিক করতে পারেন এবং অর্থ প্রদান করা অনলাইন জরিপ থেকে উপার্জন শুরু করতে পারেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz