1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  5. [email protected] : News Reporter :
পু'লি'শে'র স্ত্রী কা'নি'জের অ'ভিন'ব ফাঁ'দ, অ'বশে'ষে গ্রে'ফতা'র
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

পু’লি’শে’র স্ত্রী কা’নি’জের অ’ভিন’ব ফাঁ’দ, অ’বশে’ষে গ্রে’ফতা’র

Desk Report
  • Update Time : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১১৯ Time View

হাসান আল সাকিব, রংপুর থেকে: রংপুরে ফাঁ'দে ফেলে সাধারণ মানুষদের জিম্মি করে টাকা আ'দায়ের ঘটনায় এক দম্পতিকে গ্রে'ফতারের পর এবার এক পু'লিশ পরিদর্শকের স্ত্রীকে গ্রে'ফতার করেছে পু'লিশ।

গত ম'ঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে রংপুর নগরীর ঠিকাদার পাড়া বিকন মোড় এলাকার একটি বাসা থেকে তাকে গ্রে'ফতার করা হয়। গ্রে'ফতার ওই নারীর নাম কানিজ ফাতিমা আনিসা (৩৬)। আনিসার স্বামী রংপুর জে'লা পু'লিশের অ'পরাধ বিভাগে কর্মর'ত। গ্রে'ফতারের বি'ষয়টি নিশ্চিত করে রংপুর মহানগর পু'লিশের কোতোয়ালি থানার ওসি (ত'দন্ত) হোসেন আলী জানান, সাধারণ মানুষদের জিম্মি করে টাকা আ'দায় ও টর্চার সেলে

নি'র্যাতনের অ'ভিযোগে রোববার(২ জানুয়ারি) রাতে নগরীর গ্রান্ড হোটেল মোড় এলাকার বাড়ি থেকে শাহারুখ করিম অনিক (৩৪) ও তার স্ত্রী আসমানী আক্তারকে (২৪) গ্রে'ফতার করে র্য্যাব'। এ ঘটনায় থানায় তাদের বিরু'দ্ধে মা'মলা দায়ের হয়। ওই মা'মলায় আ'সামিরা আ'দালতে স্বীকারোক্তিমূলক জবানব'ন্দি দেন। জবানব'ন্দিতে কানিজ ফাতিমা আনিসার নাম উঠে আসে।

পরে ম'ঙ্গলবার বেলা সাড়ে পাঁচটার দিকে অ'ভিযান চালিয়ে তাকে বিকন মোড় এলাকার একটি বাসা থেকে গ্রে'ফতার করা হয়। গ্রে'ফতারের পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নাম প্রকাশ না করার শর্তে মহানগর পু'লিশের এক কর্মকর্তা জানান, গ্রে'ফতার আনিসা জে'লা পু'লিশের অ'পরাধ বিভাগে কর্মর'ত এক পু'লিশ পরিদর্শকের স্ত্রী। তবে ওই পু'লিশ পরিদর্শকের স'ঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে ওই নারী তার স্ত্রী নয় বলে জানান।

এ বি'ষয়ে জানতে পু'লিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীর মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি। এর আগে সোমবার বিকেলে রংপুর র‌্যাব'-১৩ রংপুর এর সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ এক প্রেস বার্তায় জানান, বেশ কিছুদিন যাব'ত শাহারুখ করিম অনিক ও তার স্ত্রী আসমানী আক্তারসহ অজ্ঞাত ৪/৫ জন রংপুর মহানগরীর বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে তাদের সাথে পরিচিত হয়ে তাকে কৌশলে নিজেদের আস্তানায় নিয়ে যেতেন।

এরপর সেখানে অ’শ্লী'ল ছবি তুলে জিম্মি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আ'দায় করতেন। এছাড়াও হ'ত্যার ভয় দেখিয়ে বলপূর্বক অর্থ আ'দায়, স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণ, চুরি এবং ভয়ভীতি প্রদর্শন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এই চক্রটি।

একটি অ'ভিযোগের ভিত্তিতে র‌্যাব'-১৩ বি'ষয়টি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য তাৎক্ষণিক ছায়া ত'দন্ত শুরু করে এবং জিম্মিকারী ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃ'দ্ধি করে। এরই ধা'রাবাহিকতায় রংপুর র‌্যাব'-১৩ এর সিপিএসসি ক্যাম্পের একটি দল গো'পন সংবাদের ভিত্তিতে রোববার রাতে রংপুর মহানগরীর গ্র্যান্ড হোটেল মোড় এলাকায় অ'ভিযান পরিচালনা করে অ'ভিযুক্ত ব্যক্তির নিজ

বাসা 'হতে তাদের গ্রে'ফতার করে।মাহমুদ বশির আহমেদ আরও জানান, অ'ভিযান চলাকালীন সময়ে র‌্যাব' তার নিজ বাসার ৬ষ্ঠ তলায় একটি টর্চার সেলের সন্ধান পায়। উক্ত সেলে টার্গেট করা ব্যক্তিদের জিম্মি করে মানসিক ও শারীরিক নি'র্যাতন করতেন তারা। সেল থেকে দুটি চা'পাতি, ইলেকট্রিক শকের তার, মা'দক সেবনের সরঞ্জামা'দি, হাতুড়ি, ছু'রি, স্ট্যাম্প, ভিডিও ধারনের দুইটি মোবাইল ফোন

এবং একটি ল্যাপটপ উ'দ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রে'ফতারকৃত দম্পতি বিভিন্ন ব্যক্তিদের জিম্মি করে টাকা আ'দায় এবং নি'র্যাতনের কথা স্বীকার করেছেন। তাদের সাথে জড়িত অন্যান্য সহযোগীদের আইনের আওতায় আনার জন্য র‌্যাব'ের কার্যক্রম অব্যা'হত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz