1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  5. [email protected] : News Reporter :
টাইগারের মত আর কেউ করতে পারে না, খোলামেলা উত্তর দিশা পাটানির
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:০৪ অপরাহ্ন

টাইগারের মত আর কেউ করতে পারে না, খোলামেলা উত্তর দিশা পাটানির

Desk Report
  • Update Time : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ২৩৬ Time View

টাইগার শ্রফ এবং দিশা পাটানি। তাদের মধ্যে বর্তমানে বন্ধুত্ব ছাড়া আর কোন সম্পর্ক নেই বলেই দাবি করেন তারা। তবে একটা সময় গভীর সম্পর্কে ডুবে ছিলেন এই কাপল। দিশা বরাবরই টাইগারকে।

খুব কাছের বন্ধু’ বলেই পরিচিত দিয়ে এসেছেন। কিন্তু কোনো দিনই প্রেমের কথা স্বীকার করেননি। এখন টাইগারের স'ঙ্গে দিশার কোনো সম্পর্ক নেই। তবে দিশা জানালেন, টাইগারের প্রতি তার মুগ্ধতা।
Join the biggest online battle

এখনো কাটে নি। এমনকি জ্যাকি চ্যানের পর দিশার পছন্দের একশন হিরো হলেন টাইগার শ্রফ।জ্যাকির স'ঙ্গে ‘কুংফু ইয়োগা’ ছবিতে কাজ করেন দিশা। সেই অ’ভিজ্ঞতাকে ‘সুখকর’ বলে জানান তিনি।

বলিউডের পছন্দের অ্যাকশন হিরো কে- জানতে চাইলে তিনি বলেন, বলিউডে আমা’র পছন্দের অ্যাকশন হিরো হলো টাইগার শ্রফ। ও যা করে, তা আর কেউ করতে পারবে না।

টাইগারের স'ঙ্গে ‘বাগি ২’ সিনেমায় অ’ভিনয় করেছেন দিশা। সামনে দেখা যাব'’’ে ‘মালঙ’-এ। আরো অ’ভিনয় করেছেন আদিত্য রায় কাপুর ও অনিল কাপুর।

শুধু নতুন ঘরই নয়, কুমিল্লায় আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের জন্য হলো পশু কোরবানি। কোথাও গরু, কোথাও খাসি। বুধবার (২১ জুলাই) সকালে কোরবানির পালা শেষে দুপুরে মাংস-পোলাও খেয়ে সত্যিকার অর্থেই ঈদের আনন্দে ভাসলো আশ্রয়ণ প্রকল্পে ঘর পাওয়া মানুষগু'’’লো।

জে'লা প্রশাসন সূত্রে জানা যায়, জে'লার ১৭টি উপজে'লায় ৫০৯টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ম'ঙ্গলবার (২০ জুলাই) ও বুধবার (২১ জুলাই) জে'লা প্রশাসক মোহা'ম্ম’দ কামর'’’ুল হাসানের তত্ত্বাবধানে উপজে'লাগু'’’লোতে এই উপহার দেয়া হয়।

ব্রাহ্মণপাড়া উপজে'লা নির্বাহী কর্মক’র্তা ফৌজিয়া সিদ্দিকা জানান, ব্রাহ্মণপাড়ার আশ্রয়ণ প্রকল্পের ১৭টি পরিবারের জন্য ২টি খাসি কোরবানি করা হয়। জে'লা প্রশাসক ৩ টায় আশ্রয়ন প্রকল্পে এসে সুবিধাভোগীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তাদের সার্’’বিক খোঁজ’খবর নেন।

আদর্শ সদর উপজে'লার নির্বাহী কর্মক’র্তা জাকিয়া আফরিন জানান, সদরের ১৯টি পরিবারের মাঝে জে'লা প্রশাসনের উদ্যোগে ২টি খাসি কোরবানি দেয়া হয়। পরে সেখানে পোলাও রান্না করা হয়। জে'লা প্রশাসক নিজে এসে সুবিধাভোগীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সুবিধাভোগীদের একজন আয়েশা বেগম। ঈদে কোরবানির পর মাংস-পোলাও খেয়ে আনন্দিত আয়েশা বেগম বলেন, প্রধানমন্ত্রী ঘর দিছে। ঈদের সময় চাল, ডাল আর তেল দিছে। আজ খাসিও কোরবানি দিলো। আল্লাহ প্রধানমন্ত্রীরে বাঁচিয়ে রাখুক।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz