1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Author :
  5. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  6. [email protected] : News Reporter :
কমলা সুইম স্যুটে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন অনুষ্কা, খোশমেজাজে বিরাটও, দেখুন ছবি
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন

কমলা সুইম স্যুটে সমুদ্র সৈকতে উষ্ণতা ছড়াচ্ছেন অনুষ্কা, খোশমেজাজে বিরাটও, দেখুন ছবি

Desk Report
  • Update Time : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৯১ Time View

একজন একটানা ঘাম ঝরিয়েছেন ২২ গজে। অন্যজন ব্যস্ত ছিলেন শুটিং ফ্লোরে। দীর্ঘদিন পর অবশেষে একে-অ'পরের স'ঙ্গে ছুটি কা'টানোর সুযোগ পেয়েছেন তাঁরা।

প্রথমজন বিরাট কোহলি এবং দ্বিতীয়জন অনুষ্কা শর্মা। মেয়ে ভামিকাকে স'ঙ্গে নিয়ে আপাতত সমুদ্র সৈকতে সময় কা'টাচ্ছেন এই তারকা দম্পতি।

বর্তমানে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরু'দ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। নেতৃত্বে ঋষভ পন্থ। টানা ম্যাচ খেলায় এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের। এই সিরিজের পরই আবার টেস্ট ম্যাচের জন্য দলে যোগ দেবেন কোহলি।

উড়ে যেতে হবে ইংল্যান্ডে। আর তাই মাঝের এই সময়টা পরিবারের স'ঙ্গে একান্তে কা'টানোর জন্য বেছে নিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ব্যস্ততার মধ্যে

স্বামীর জন্য সময় বের করে নিয়েছেন অনুষ্কাও (Anushka Sharma)। আর এদিন ছুটির ফাঁ'কে নিজেদের আপডেট সোশ্যাল মিডিয়ায় দেন দুই তারকাই।

[আরও পড়ুন: আইপিএলের মিডিয়া সত্ত্বের ই-নিলামে টাকার খেলা, প্রতি ম্যাচের মূল্য ১০৫ কোটিরও বেশি!]

ইনস্টাগ্রামে কমলা রঙের সুইম স্যুটে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে থাকা ছবি পোস্ট করেছেন অনুষ্কা। মাথায় হ্য়াট, গলায় চেন এবং হাতে জ্বলজ্বল করছে আংটি।

ক্যাপশনে লিখেছেন, “নিজের ছবি নিজে তোলার ফল।” এর কয়েক ঘণ্টা পরই প্রায় একই রকম লোকেশন থেকে ছবি পোস্ট করেছেন বিরাটও (Virat Kohli)। তাঁর পরনে কমলা রঙের শর্টস। বেশ রিল্যাক্স মুডেই ধ’রা দিয়েছেন আরসিবির প্রাক্তন নেতা।

প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবনের হালহকিকত জানতে বেশ ভালইবাসেন অনুরাগীরা। আর সেই আনন্দ থেকে তাঁদের বঞ্চিত করেননি বিরাট ও অনুষ্কা। গত বুধবারই মেয়েকে স'ঙ্গে নিয়ে মালদ্বীপে ছুটি কা'টাতে গিয়েছেন তাঁরা। এবার সেই ভ্রমণের ছবিই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বিরুষ্কা

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz