1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  5. [email protected] : News Reporter :
“আমার ছেলে অবৈধ নয়! ওর বাবা আছে” ক্যামেরার সামনে মেজাজ হারালেন নুসরাত, ভাইরাল ভিডিও
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৩১ অপরাহ্ন

“আমার ছেলে অবৈধ নয়! ওর বাবা আছে” ক্যামেরার সামনে মেজাজ হারালেন নুসরাত, ভাইরাল ভিডিও

Desk Report
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৬৫ Time View

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রে'ডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল।

কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে। তারকারা' যে সবসময় টাইমলাইন জুড়ে থাকতে বেশ পছন্দ করেন, তা ভালো ভাবেই বোঝা যায়।

সেটা টেলিভিশন জগতের হোক কিংবা বলিউড, টলিউডের অ'ভিনেতা অ'ভিনেত্রীরা। তাই তো মাঝে মধ্যেই নেট দুনিয়ায় উঠে আসে তাদের সমস্ত ভিডিও,

নিজেকে নিয়ে ওঠা নানা প্রশ্নেরই জবাব দিলেন নুসরত জাহান। নুসরতের রে'ডিয়ো শো নিয়ে, এমনিতেও সকলের মধ্যে উৎসাহ চরমে।

ঋতাভরী থেকে ম'দন, তনুশ্রী থেকে বং গাই-সবাই নিজের জীবনের ‘গো'পন কথা’ তুলে ধরেছেন আপাতত!
এবার কি পালা নুসরতের? নুসরত জাহানকে নিয়ে বির্তক যেন থামতেই চাইছেনা।

তবে নুসরত সে সব কানে তোলার পাত্রী নন। এবার সবার সামনে আনলেন, তাঁর ছেলের অ'ভিভাবককে। বললেন যশ দাশগু''প্ত হলেন তাঁর সন্তানের অ'ভিভাবক।

গ'র্ভাবস্থা থেকে হাসপাতালে ভর্তি পর্যন্ত বান্ধবী নুসরতকে কাছছাড়া করেননি, তাঁর বিশেষ বন্ধু যশ।

ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফেরার দিনও নুসরত জাহানের স'ঙ্গে ছিলেন যশ। দায়িত্ববান পুরুষের মতো নুসরতের ছেলেকে নিজের কোলে নিয়ে গাড়িতে ওঠেন অ'ভিনেতা। সারাক্ষণ নুসরতের ছায়া স'ঙ্গী হয়ে থেকেছেন তাঁর বিশেষ বন্ধু যশ দাশগু''প্ত।

অন্তঃস'ত্ত্বা নুসরতের গ'র্ভাবস্থার প্রতিটি পর্বে তাঁর যথেষ্ট খেয়াল রেখেছেন বন্ধু যশ, তা অ'ভিনেত্রীর ইনস্টা স্টোরিতে বিভিন্ন সময় প্রকাশ্যে এনেছেন যশরত।

বুধবার নতুন এপিসোড সামনে আসার পর দেখা গেল, নুসরত বসে পড়েছেন অতিথির কুর্সিতে। তাঁকে নিয়ে যেসব প্রশ্ন উঠেছে আগের এপিসোড গু'লোর, সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্সে তার উত্তর দিতে।

আর সেখানেই নুসরতকে বলতে শোনা যায়, তিনি জীবনে অনেক ভুল করেছেন। অনেক ভুল কথা বলেছেন। অনেককে কষ্ট দিয়েছেন।

যার মধ্যে তাঁর মা-বাবা আছে, আছে স'ঙ্গীও! নুসরত আরও বলেন, 'হতে পারে পরবর্তী কালে তাঁর ছেলে ঈশানও তাঁর ব্যবহারে কষ্ট পেতে পারে! কিন্তু এত ভুল করা সত্ত্বেও একটা চেষ্টা তাঁর সবসময় থাকে, আর তা হল নিজের মুখে ভুল মেনে নেওয়া!

কারণ নুসরত মনে করেন, ‘অন্যের কাছ থেকে যখন আপনার কাছের মানুষ আপনার ভুল জানতে পারে তখন সেটা অ'পরাধ হয়। আর আপনি যখন নিজে গিয়ে তা স্বীকার করে নেন তখন সেটা হয় স্বীকারোক্তি’! অ'ভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে কনট্রোভার্সি নতুন কিছু নয়!

আর যার বড় বড় বিতর্কগু'লোই তাঁর স'ঙ্গীদের নিয়ে। অ'ভিনয়ে পা রাখার দিন কয়েকের মধ্যেই পার্ক স্ট্রিট ধ'র্ষণ মা'মলার প্রধান অ'ভিযুক্ত কাদের খানকে সাহায্য করার অ'ভিযোগ উঠেছিল অ'ভিনেত্রীর বিরু'দ্ধে। ধ'র্ষণের পরেও এক হোটেলে থাকা, বিমানে করে পালিয়ে যাওয়ার টিকিট কে'টে দেওয়ার মতো একাধিক বি'ষয়ে সামনে এসেছিল। তারপর নুসরতের জীবনের আরেক চাঞ্চল্যকর বিতর্ক হল নিখিল জৈন-র সাথে বিয়ে অবৈ'ধ ঘোষণা। নুসরত মা 'হতে চলেছেন একথা সামনে আসতেই নিখিল জানিয়ে দেন তিনি সন্তানের বাবা নন। তাঁরা আলাদা থাকেন। এরপরেই নুসরত হঠাৎই প্রেস রিলিজ জারি করে জানিয়ে দেন তাঁর আর নিখিলের বিয়ে অবৈ'ধ। তারপর জানা যায় তাঁর সন্তানের বাবা যশ দাশগু''প্ত। বর্তমানে নিজেকে যশের স্ত্রী হিসেবেও দাবি করেন নুসরত। যদিও এই এতগু'লো সি'দ্ধান্তের মধ্যে কোনটা ভুল আর কোনটা ঠিক, তা নিয়ে বাইরের কারও (ফ্যান থেকে মিডিয়া) সাথে কথা তিনি আগেও বলেননি, হয়তো বলবেন না ভবি'ষ্যতেও !

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz