Breaking News

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরের কাছ থেকে ফ্ল্যাট কিনলেন অভিনেতা রাজকুমার রাও…

বলিউড অ'ভিনেত্রী জাহ্নবী কাপুরের কাছ থেকে ফ্ল্যাট কিনলেন অ'ভিনেতা রাজকুমা'র রাও।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের জুহুতে অবস্থিত এই ট্রিপ্লেক্স ফ্ল্যাটটির মূল্য ৪৪ কোটি রুপি। জুহু-ভিলে পার্লে ডেভেলপমেন্ট স্কিম ভবনের ১৪, ১৫ ও ১৬ তলা মিলে ৩ হাজার ৪৫৬ বর্গফুটের এই ফ্ল্যাট।

জানা গেছে, গত মা'র্চে জাহ্নবী ও রাজকুমা'র রাওয়ের স্ত্রী অ'ভিনেত্রী পত্রলেখার মধ্যে ফ্ল্যাট কেনাবেচার বি'ষয়টি সম্পাদন হয়। তবে সম্প্রতি এর নিবন্ধন সম্পন্ন হয়েছে।

জাহ্নবী এটি ২০২০ সালে কিনেছিলেন। সেই সময় এটির মূল্য ছিল ৩৯ কোটি রুপি। রাজকুমা'র ও তার স্ত্রী এটি ৪৩.৮৭ কোটি রুপিতে কিনেছেন। পাশাপাশি এই অ'ভিনেতাকে আরো ২.১৯ কোটি রুপি স্ট্যাম্প ডিউটির জন্য দিতে হয়েছে।

বর্তমানে রাজকুমা'রের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। গত ১৫ জুলাই মুক্তি পেয়েছে তার ‘হিট: দ্য ফার্স্ট কেস’। এছাড়া ‘ভেদ’, ‘মনিকা, ও মাই ডার্লিং’, ‘গানস এন গু'লাবস’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমায় দেখা যাব'ে তাকে।

অন্যদিকে, ২৯ জুলাই মুক্তি পেয়েছে জাহ্নবী অ'ভিনীত ‘গু'ডলাক জেরি’। এছাড়া ‘বাওয়াল’ সিনেমাতে অ'ভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে আছেন বরুণ ধাওয়ান। নিতেশ তিওয়ারি পরিচালিত এই সিনেমা আগামী বছর ৭ এপ্রিল মুক্তির কথা রয়েছে।

/মা'রুফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *