1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Author :
  5. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  6. [email protected] : News Reporter :
মিশা সওদাগরের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন অনন্ত জলিল
শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

মিশা সওদাগরের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুললেন অনন্ত জলিল

Desk Report
  • Update Time : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১৭ Time View

কিছুদিন আগে সিআইপি ও চিত্রনায়ক অনন্ত জলিলের ‘দিন: দ্য ডে’ দিয়ে সিনেমা নিয়ে সমালোচনা করে টলিউডের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর বলেছিলেন, ‘দিন: দ্য ডে’ সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই। অনন্তের এই সিনেমায় ‘প্রফেশনাল কোনো শিল্পী নেই’ বলেও মন্তব্য করেছিলেন এই খল অ'ভিনেতা। মিশার সেই সমালোচনার জবাবে এক হাত নিলেন অনন্ত জলিল। তার দাবি, মিশাকে দিয়ে ‘ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই’। এছাড়া এই অ'ভিনেতাকে ‘দিন: দ্য ডে’র মতো একটা সিনেমা বানিয়ে দেখানোরও চ্যালেঞ্জ দিয়েছেন অনন্ত। শনিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর একটি মাল্টিপ্লেক্সে প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন চিত্রনায়ক-ব্যবসায়ী অনন্ত জলিল।

মিশার ‘বিতর্কিত’ মন্তব্য নিয়ে সাংবাদিকদের অনন্ত জলিল বলেন, মিশা সওদাগর সাহেব একজন পুরনো শিল্পী, তিনি যেটা ভেবেছেন সেটা বলেছেন। ইন্ডাস্ট্রির তো উনার দ্বারা কোনো উপকার হয়নি। উনি একজন প্রযোজকও না, ক্রিয়েটিভ পার্সনও না; উনি একজন শিল্পী। তার দ্বারা তো আর সিনেমা'র উন্নতি হয় না।

দেড় শতাধিক শিল্পীর ভোটাধিকার কেড়ে নেওয়ার ঘটনা উল্লেখ করে অনন্ত জলিল বলেন, যে মিশা এতগু'লো শিল্পীকে সমিতি থেকে বের করে দিতে পারে, তার দ্বারা চলচ্চিত্রের কী উন্নতি হবে? শিল্পী সমিতিতে মিশা দুইবার সভাপতি ছিল। সেখানে আমি পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছি। সমিতি থেকে মিশা যাদের বাদ দিয়েছে তাদেরও আমি তিন বার সহায়তা দিয়েছি। চলচ্চিত্রের ১৭টি সংগঠনের পাশে আমি দাঁড়িয়েছি।

অনন্ত বলেন, ভোটের জন্য তারা ২০০ জনের বেশি চলচ্চিত্রযো'দ্ধা শিল্পীদের বঞ্চিত করেছিল। নিউজে সবসময় জায়েদ খানের নাম বলতে দেখেছি, মিশার নাম কম এসেছে। কিন্তু মিশা তো সভাপতি ছিলেন, শিল্পীদের বাদ দেওয়ার সই তো তিনিই করেছেন। চলচ্চিত্রের যো'দ্ধাদেরকে এফডিসি থেকে বের করে দেওয়া হলো, পরে ইলিয়াস কাঞ্চন ভাই তাদের ফিরিয়ে আনলেন। তাহলে মিশার দ্বারা চলচ্চিত্রের উন্নয়ন কীভাবে হলো?

অ'ভিনেতা অনন্ত বলেন, ‘মিশা সওদাগর যেসব কথা বলেছেন, তা আপ'ত্তিকর; এগু'লো তার মুখে মানায় না। তার এতটুকু যোগ্যতা নাই এসব কথা বলতে পারেন। তার যোগ্যতা কী? শুধুমাত্র খল অ'ভিনেতার চরিত্রে অ'ভিনয় করে গেছেন। কোনো বিনিয়োগ করেননি। চলচ্চিত্রের জন্য ভালো কিছু করেননি। চলচ্চিত্রের যো'দ্ধাদের বের করে দিয়েছেন।

অনন্তের স্ত্রী চিত্রনায়িকা বর্ষাও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। তিনি অ'ভিযোগ করে বলেন, ‘দিন: দ্য ডে’তে মিশা সওদাগর নিজেও অ'ভিনয় করেছেন। সিনেমাটি তার সন্তানের মতো, তিনি এই সিনেমা নিয়ে কীভাবে এমন মন্তব্য করলেন? ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমায় তাকে নেওয়া হয়নি, সে ক্ষোভেই তিনি এসব বলেছেন।

ইম'দাদ/সাএ

Magic Bauliana
বিডি২৪লাইভ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz