1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  5. [email protected] : News Reporter :
কবে বিদায় নেবে করোনা জানিয়ে দিল করোনার ভবিষ্যৎবাণী করা কিশোর
বৃহস্পতিবার, ০৪ অগাস্ট ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

কবে বিদায় নেবে করোনা জানিয়ে দিল করোনার ভবিষ্যৎবাণী করা কিশোর

Desk Report
  • Update Time : শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১৫৫ Time View

কয়েক যুগ পর সারা বিশ্বের সামনে এমন এক বিপর্যয় নেমে এসেছে।গৃহবন্দী মানুষেরা বলছেন, এমন এক বিপর্যয় কোনোদিন আসবে তা ভাবিনি। সত্যি, করো'না ভাইরাস যে এভাবে সারা বিশ্বে থাবা বসাবে তা আমর'া কেওই জানতাম না। কিন্তু এক বি'ষ্ময় বালক গতবছরই এই করো'না সংকটের পূর্বাভাস দিয়েছিল।

অ'ভিজ্ঞ আনন্দ নামে এক জ্যোতিষ বালক গতবছর ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করে। ‘Severe Danger To The World From Nov 2019 To April 2020’ নামে ওই ভিডিওতে অ'ভিজ্ঞ বলে, ২০১৯ এর নভেম্বর থেকে ২০২০ সালের এপ্রিলের মধ্যে একটি মা'রণ রোগ সারা বিশ্বে সংকট সৃষ্টি করবে।

অ'ভিজ্ঞ সেই ভিডিওতে জানায়, ২০২০ সালে নেমে আসা মা'রণ রোগ মানবজাতির অস্ত্বিত্ব সংকটে ফেলবে। যদিও সেই সময় অল্পবয়সী সেই বালকের কথায় কেও তেমন আমল দেননি।

কিন্তু অ'ভিজ্ঞর পূর্বাভাস অক্ষরে অক্ষরে মিলে যাওয়ায় সে আবারও নতুন করে খবরের পাতায় উঠে এসেছে।সেই ভিডিওতে অ'ভিজ্ঞ বলে, মা'রণ রোগের প্রকো'প ২০২০ সালের ৩১শে মে এর মধ্যে কমে যাব'ে।

কিন্তু সম্প্রতি অ'ভিজ্ঞ আবার একটি ভিডিও প্রকাশ করে, সেখানে সে বলে ৩১ শে মে এর মধ্যে মা'রণ ভাইরাসের প্রকো'প কমলেও তা দীর্ঘস্থায়ী হবে না।অ'ভিজ্ঞ ভিডিওতে আরও জানায় ২০২০ সালের, ডিসেম্বরে সারা পৃথিবীতে আরও একটি সংকট নেমে আসবে।

সেই সংকট ২০২১ সালের ৩১ শে মা'র্চ পর্যন্ত স্থায়ী হবে। মা'রণ ভাইরাস করো'না থেকে বাঁচতে অ'ভিজ্ঞ নিজেই কিছু পরামর'্শ দেয়। সে বলে মা'রণ ভাইরাস নাক বা কান দিয়ে প্রবেশ করবে না এর থেকে বাঁচতে হলে শরীরের প্রতিরোধ ক্ষমতা বাড়াতে হবে।

তার জন্য নিয়মিত তুলসী পাতা খাওয়ার পরামর'্শ দিয়েছে অ'ভিজ্ঞ। এছাড়াও জলে কাঁচা হলুদ,আ'দা ও জোয়ান ফুটিয়ে সেই জলের ভাপ নিতে বলেছে অ'ভিজ্ঞ।

আপনার কাছে পোষ্ট টি কেমন লেগেছে সং'ক্ষেপে কমেন্টেস করে জানাবেন ৷ T=(Thanks) V= (Very good) E= (Excellent) আপনাদের কমেন্ট দেখলে আরো ভালো ভালো পোষ্ট দিতে উৎসাহ পাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz