1. [email protected] : admi :
  2. [email protected] : admin admin : admin admin
  3. [email protected] : atayur :
  4. [email protected] : Toufiq Hassan : Toufiq Hassan
  5. [email protected] : News Reporter :
সালমান খান নিষিদ্ধ হবেন মিকা সিংয়ের সাথে কাজ করলে: এফডব্লিউআইএস
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৮:১০ অপরাহ্ন

সালমান খান নিষিদ্ধ হবেন মিকা সিংয়ের সাথে কাজ করলে: এফডব্লিউআইএস

Desk Report
  • Update Time : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ১৫৮ Time View
salmanandmika

এফডব্লিউআইএস মিকা সিংকে ভারতে অ'ভিনয় করতে নিষে'ধাজ্ঞা জারি করেছে। চলচ্চিত্র সংস্থা এখন জানিয়ে দিয়েছে যে মিকা সিংয়ের সাথে যে কেউ কাজ করবেন তাকেও নি'ষি'দ্ধ করা হবে। গায়কটি মা'র্কিন যুক্তরাষ্ট্রে সালমান খানের আসন্ন ছয়-শহর গিগের একটি অংশ।
সম্প্রতি পাকিস্তানের একটি বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করার কারণে আগু'নের কবলে পড়া সংগীতশিল্পী মিকা সিংয়ের কোনও অবকাশ নেই বলে মনে হয়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোল হওয়ার পরে, মিকা সিং অল ইন্ডিয়া সিনেমা ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (এআইসডাব্লুএ) এবং ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা কর্মচারীদের (এফডব্লিউআইএস) ক্রোধের আমন্ত্রণ জানিয়েছিলেন যারা তাঁকে ভারতে কাজ করতে নিষে'ধ করেছিলেন। তবে, তার উপর নিষে'ধাজ্ঞা আরোপ করা সত্ত্বেও, গায়কটি এখনও সালমান খানের যুক্তরাষ্ট্রে আসন্ন ছয়-শহর গিগের একটি অংশ।
মিড-ডে-র এক প্রতিবেদন অনুসারে, মিকা আপ ক্লোজ এবং পার্সোনাল উইথ সালমান খানের একটি অংশ, পরের স'প্তাহে নির্ধারিত একটি ইভেন্ট। মিকা ২৮ আগস্ট হিউস্টনে তাদের সাথে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।
মিকা আজ এফডব্লিউআইসির সদস্যদের সাথে সাক্ষাত করবেন, তাঁর নিষে'ধাজ্ঞার চূড়ান্ত রায়টি ভারত ও পাকিস্তানের মধ্যকার উত্তেজনার মধ্যে কেন প্রতিবেশী দেশে তিনি সুগন্ধযুক্ত হয়েছিলেন সে সম্পর্কে গায়কীর ব্যাখ্যা নির্ভর করবে। এফডব্লিউআইসির সাধারণ সম্পাদক অশোক দুবে মিড-ডেকে বলেছিলেন যে মিকা সিং দে'হের সংরক্ষণগু'লি নিশ্চিত করতে ব্যর্থ হলে গায়িকার উপর নিষে'ধাজ্ঞা অব্যা'হত থাকবে।
অশোক দুবে যোগ করেছিলেন যে, যে কেউ নিষে'ধাজ্ঞার সময় মিকা সিংকে কাজ করবে, তাকেও নি'ষি'দ্ধ করা হবে। “আমর'া যদি নিষে'ধাজ্ঞা আরোপ করি তবে এর অর্থ হল আমা'দের অ'ভিনেতা, পরিচালক এবং স্পট বালক সহ সমস্ত প্রযুক্তিবিদ মিকার সাথে কাজ করবেন না। এই নিষে'ধাজ্ঞার সময় কেউ যদি মিকার সাথে কাজ করেন, সালমান বা অন্য কেউ বলুন, তবে তাকেও নি'ষি'দ্ধ করা হবে,” অশোক দুবে প্রতিদিনকে বলেছিলেন।
দেশের বাইরে আট'কানো জিগের বি'ষয়ে নিষে'ধাজ্ঞার প্রযোজ্য কিনা তা জানতে চাইলে অশোক দুবে বলেছিলেন, “এটি মা'র্কিন যুক্তরাষ্ট্র বা অন্য কোনও দেশের সংগঠক হোক, আমর'া কোনও অনুষ্ঠান পরিচালনা থেকে কাউকে থামাতে পারি না। আমা'দের নীতি সরল – আমর'া এর সাথে কাজ করব না যে ব্যক্তিকে নি'ষি'দ্ধ করা হয়েছে। ”
প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে ভারতের জেএ ইভেন্টস এর জর্ডি প্যাটেল এবং মা'র্কিন যুক্তরাষ্ট্রে ভবেশ প্যাটেলের সহযোগিতায় গিগটি সোহেল খানের ইভেন্ট ম্যানেজমেন্ট টিম আয়োজন করেছে।
তবে জর্ডি প্রতিদিনকে বলেছিলেন যে মিকা ও সালমান এই অনুষ্ঠানে একে অ'পরের সাথে আলাপচারিতা করবেন না। “আমর'া কেবল ভাवेश প্যাটেলের সাথেই চুক্তি করছি কারণ আমা'দের চুক্তি তাঁর সাথে রয়েছে। মা'র্কিন যুক্তরাষ্ট্রে কিছু স্থানীয় প্রবর্তক অবশ্যই মিকার সাথে সই করেছেন এবং তাকে লাইন আপে যুক্ত করেছেন। অনুষ্ঠানে মিকার সাথে সালমানের কোনও সম্পর্ক থাকবে না। তারা করবে না। ” তিনি বলেছিলেন।
১৮ ই আগস্ট, মিকা সিং এফডব্লিউআইসির সভাপতি বিএন তিওয়ারির একটি ভিডিও শেয়ার করেছেন যাতে উল্লেখ করা হয়েছে যে ফিল্ম বডি মিকার কাছ থেকে একটি চিঠি পেয়েছে যাতে চূড়ান্ত ডাক দেওয়ার আগে তাকে শুনতে হবে। ভিডিওটি টুইট করে মিকা লিখেছেন, “আমা'র ও আমা'র অনুভূ'তির প্রতি এতটা বোঝার জন্য আমি মিঃ বিএন তিওয়ারি এবং FWICE কে আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই I আমি যেমন সর্বদা করেছি, আমি আমা'র সমাজ এবং আমা'র মানুষের পক্ষে ভাল কাজ চালিয়ে যাব'।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
News Bulletin © All rights reserved 2021
Develper By ITSadik.Xyz